October 7, 2024, 5:26 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন
নীলফামারীর মাঝাপাড়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়িটি ঘিরে রেখেছিল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন

নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে ৫ জন আটক

নিজস্ব প্রতিবেদক :: পিডিনিউজ২৪.কম ।।

শনিবার (৪ ডিসেম্বর) সকালে র‌্যাব ও স্থানীয় থানা পুলিশের ঘিরে রাখা জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে পাঁচ জনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে বোমা তৈরির সরাঞ্জম ও উন্নত বিস্ফোরক ডিভাইস (আইইডি)। ঘটনাস্থলে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম কাজ করছে।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল থেকে নীলফামারী জেলা সদরের মাঝাপাড়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়িটি ঘিরে রেখেছিল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও স্থানীয় থানা পুলিশের একটি দল।

র‌্যাব-১৩ এর পরিচালক রেজা আহমেদ বিভিন্ন গণমাধ্যমকে এ তথ‌্য নিশ্চিত করে জানান, মাঝাপাড়া পুটিহারি এলাকার ওই বাড়িটি আজ ভোররাত থেকেই ঘিরে রাখা হয়।

তিনি আরও জানান, ঘটনাস্থলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস‌্য রয়েছে। এখনও কাজ চলছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর